চরভদ্রাসন ব্যাংক থেকে টাকা আত্মসাৎ”৩ প্রতারক আটক

প্রকাশিত: ৫:০৯ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২৪

ফরিদপুর জেলা প্রতিনিধি-

ফরিদপুর চরভদ্রাসন উপজেলার সোলালী ব্যাংক থেকে নোট পরিবর্তন করার নাম করে এক মহিলা নিকট হতে একাশি হাজার টাকা প্রতারনার ফাঁদে ফেলে আত্মসাৎদের ঘটনায় তিন প্রতারকে আটক করেছে পুলিশ।

আটককৃত প্রতারকরা হলেন, ফারুক মিয়া(৫০) মোঃ খোকন ফকির(৪৯) এবং আব্দুল রব মোল্লা(৬৯)এরা নগর কান্দা ও শিবচর থানার বাসিন্দ।

এই বিষয়ে চরভদ্রাসন থানার ইনচার্জ মোহাম্মদ আবুল ওহাব জানায়। গত (১৬ জানুয়ারী)২৪ ইং তারিখ মঙ্গলবার চরভদ্রাশন বাজারস্থ অবস্থিত সোলালী ব্যাংক থেকে বেলা আনুমানিক ১১ঃ৩০ মিনিটে খালেদা বেগম(৪৫) স্বামী খলিল ব্যাপারী, গ্রাম দানেচ ফকির ডাঙ্গী,থানা সদরপুর,ফরিদপুর। ব্যাংক থেকে একলক্ষ দুই হাজার টাকা উত্তোলন করেন। প্রতারকারা পাঁচশত টাকার নোট নিয়ে এক হাজর টাকার নোট দেয়ার কথা বলে ভদ্র মহিলার নিটক হতে ৮১ হাজার টাকা প্রতারনা করে নিয়ে যায়।

এই বিষয়ে ভদ্র মহিলা খালেদা বেগম চরভদ্রাসন থানায় অভিযোগ জানালে পুলিশ ব্যাংকের সিসি ক্যামেরার দ্বারায় ফুটেজ সংগ্রহ করে বিভিন্ন জায়গা প্রেরণ করেন।

তারি ভিক্তিতে গত শুক্রবার প্রতারকরা ভাঙ্গা থানায় একটি ব্যাংকে প্রতারনা করতে গেলে সন্দেহ করে জনগন তাদের আটক করে। এরপর ভাঙ্গা থানার সহযোগিতা নিয়ে চরভদ্রাসন থানা পুলিশ প্রতারকদের আটক করেন।

পুলিশ জানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত প্রতারকরা তাদের অপরাধ স্বীকার করেন। এবং তারা একটি দলবদ্ধ চক্র। এদেরকে চোখ পাটি বলা হয়। আত্মসাৎ করা মোট ৮১ হাজার টাকা উদ্ধার করা হয় । আটককৃতদের ফরিদপুর কোটে প্রেরণ করা হয়/