নাটোরে ট্রাক-বাসে চাঁদাবাজি করার সময় ২৫ জন গ্রেপ্তার

প্রকাশিত: ৮:৫৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৬, ২০২৪

 

মোঃ রেজাউল করিম,রাজশাহী বিভাগীয় প্রধানঃ

 

নাটোরে পৃথক তিনটি অভিযান পরিচালানা করে ট্রাক-বাস ও বিভিন্ন পরিবহনের চাঁদাবাজি করার সময় চক্রের মূলহোতাসহ ২৫ জন চাঁদাবাজকে টাকাসহ গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
সকাল ১০ টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার সঞ্জয় কুমার সরকার। এর আগে সোমবার সকাল থেকে বিকেল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন-সিংড়া উপজেলার মো.আশরাফুল ইসলাম (স্বপন) (৪৫), আনোয়ার হোসেন বাবু (৫০), মো. আকরামুল ইসলাম (৩৮), মোঃ এরশাদুল (৪৮), মো. বাবুল খান (৪৭), মো. মনসুর রহমান (৩৭), মো. মোজাহার (৫৫), বারেক সর্দার মোঃ হাসান আলী (৫৬), মো. জিয়াদুল ইসলাম (৫৫), ফাইজুল ইসলাম (৩৫), মো. আরিফুল ইসলাম (৩০)। নলডাঙ্গা উপজেলার পাটুল গ্রামের আব্দুর রাজ্জাক (৪০), সদর উপজেলার নবীনগর এলাকার মো.বাবু প্রামানিক (৩৫), নলডাঙ্গার বাশভাগ এলাকার মো. বেল্লাল হোসেন (৫৬), রাজশাহীর বোয়ালিয়া থানার মো. রুপস আলী (৪১), নলডাঙ্গা এলাকার মো. ফারুক (৩৬)।

সদর উপজেলার রানা (২৮), মো. শাহাজাহান আলী (৬২), মো. আব্দুল খালেক (৬৫), মো.আজাহার শেখ (৫২), মো.আফজাল হোসেন (৬০), মোঃ রাইজুল ইসলাম (৩৫), মো. রেজাউল করিম মো. উজ্জল হোসেন (২৮)।

 

কোম্পানী কমান্ডার সঞ্জয় কুমার বলেন, কাঁচা সবজি ও পণ্য পরিবহনের ট্রাক, বাস এবং অন্যান্য পণ্যবাহী গাড়ি থেকে স্থানীয় রাজনীতিবীদ ও প্রভাবশালীদের নাম ব্যবহার করে চাঁদা আদায় করার সময় চাঁদা আদায়ের নগদ অর্থ ও চাঁদা আদায়ের রশিদ বইসহ চাঁদাবাজ চক্রের ২৫ জনকে আটক করা হয়েছে। জেলার সিংড়া, লালপুর ও সদর উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করা হয়েছে।
গ্রেপ্তারকৃত আসামিদের সংশ্লিষ্ট থানায় মামালা রুজু করা হয়েছে বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।