ফরিদপুর ৬ ডাকাত আটক” জেলা পুলিশের প্রেস ব্রিফিং

প্রকাশিত: ৩:২২ অপরাহ্ণ, জানুয়ারি ১৮, ২০২৪

মোঃমাহফুজুর রহমান বিপ্লবঃফরিদপুর।

ফরিদপুর সালথা উপজেলায় ডাকাতি মামলার রহস্য উদঘাটন সহ ৬ ডাকাতকে আটক করা উপলক্ষে প্রেস ব্রিফিং করেছেন জেলা পুলিশ।

আজ বৃহস্পতিবার বেলা ১১টায় ফরিদপুর জেলা পুলিশের কার্যালয়ে সাংবাদিকদের বিভিন্ন তথ্য প্রদান করেন ফরিদপুরের পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম।

এ সময় তিনি জানায়,, গত ১৮ ডিসেম্বর রাতে অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে সালথা উপজেলার কাজী রাকিবুল ইসলাম, রবিউল হাসান ও সোহেল মাতুব্বরের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে।এসব বাড়ি থেকে ডাকাতের দলটি নগদ টাকা ও স্বর্ণালংকারসহ ১৫ লাখ টাকার মালামাল লুটে নেয়। ডাকাতির ঘটনায় ৯ ডাকাত জড়িত ছিল বলে জানানো হয়।
এ নিয়ে সালথা থানায় একটি মামলা হয়। মামলার সূত্র ধরে পুলিশ বুধবার রাতে সালথার বড়দিয়া বাজার এলাকা থেকে ডাকাতির সাথে জড়িত বাবুল শেখ ওরফে বাবুলকে (৩৫) গ্রেফতার করে।

তার দেওয়া তথ্য মতে, সালথা উপজেলার বিভিন্ন স্থান থেকে ইয়াদ আলী (৪৬), মিজানুর রহমান মাতুব্বর (৫০), সাকিবুল শেখ (২০), নাঈম মাতুব্বর (২০) ও সাইফুল মাতুব্বর (২২) কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত চাপাতি, রামদা, ছুরি, শাবল, টিন কার্টার ও লুণ্ঠিত ১ জোড়া কানের দুল ও ৬০ হাজার টাকা উদ্ধার করা হয়। বাকি ডাকাতদের গ্রেফতার ও লুন্ঠিত মালামাল উদ্ধারে অভিযানে রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ইমদাদ হোসেন , অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা , কোতোয়ালি থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হাসানুজ্জামান, টি আই তুহিন লস্কর ।