নাটোরের বড়াইগ্রামে গার্ডিয়ান লাইফ ইন্সুইরেন্স বসন্ত বরণ পিঠা উৎসব পালিত

প্রকাশিত: ১:৫৬ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২৪

মোঃ রেজাউল করিম, রাজশাহী বিভাগীয় প্রধানঃ

আধুনিক নগর সংস্কৃতির প্রভাবে হারিয়ে যেতে বসেছে গ্রামবাংলার ঐতিহ্যবাহী নানা রকম পিঠা। যান্ত্রিক জীবন আর আধুনিকায়নের যুগে নতুন প্রজন্ম কতটুকুই বা জানে পিঠার কথা। গ্রাম-বাংলার বিলুপ্ত প্রায় লোকজ ঐতিহ্যবাহী খাবার ধরে রাখা ও নতুন প্রজন্মের সঙ্গে পরিচয় করিয়ে দিতে গার্ডিয়ান লাইফ ইন্সুইরেন্স এই আয়োজন।
নাটোরের বড়াইগ্রামে গার্ডিয়ান লাইফ ইন্সুইরেন্স বসন্তবরণ পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে। আজ (১৮ ফেব্রুয়ারি) বিকাল তিন ঘটিকায় গার্ডিয়ান লাইফ ইন্সুইরেন্স বনপাড়া শাখাতে এই পিঠা
উৎসব পালন করা হয়। এই সময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গার্ডিয়ান লাইফ ইন্সুইরেন্স হেড অফ ভাইস প্রেসিডেন্ট, মোঃ রহমত আলাউদ্দিন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডেপুটি জেনারেল ম্যানেজার আব্দুল আউয়াল গার্ডিয়ান লাইফ ইন্সুইরেন্স,মোঃ ফিরোজ মাহমুদ গার্ডিয়ান লাইফ ইন্সুইরেন্স বনপাড়া শাখা ব্রাঞ্চ ম্যানেজার, মোঃ নজরুল ইসলাম গার্ডিয়ান লাইফ ইন্সুইরেন্স ইউনিট ম্যানেজার বনপাড়া শাখা,মোঃ আব্দুর রউফ ইউনিট ম্যানেজার গার্ডিয়ান লাইফ ইন্সুইরেন্স বনপাড়া শাখা, সিনিয়র সাংবাদিক মোঃ রেজাউল করিম মৃধা বড়াইগ্রাম প্রেসক্লাব সাধারণ সম্পাদক , মোঃ নাহিদুল ইসলাম নাহিদ নাটোর সময় চেয়ারম্যান, সাংবাদিক মোঃ শাহাবুদ্দিন ইসলাম শিহাব সহ প্রমুখ।