আমার বিজয় শেখ হাসিনার বিজয়, এ বিজয় উন্নয়নের বিজয়, এ বিজয় জনতার বিজয়:নিক্সন চৌধুরী

প্রকাশিত: ৭:২১ অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২৪

নিউজ ডেক্স-

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, আমার বিজয় শেখ হাসিনার বিজয়, এ বিজয় উন্নয়নের বিজয়, এ বিজয় জনতার বিজয়।

সোমবার (১৫ জানুয়ারি) বিকালে সদরপুর উপজেলার আকোটেরচর ইউনিয়ন চেয়ারম্যান আসলাম ব্যাপারীর বাড়িতে নির্বাচন পরবর্তী স্থানীয় নেতা-কর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাতের সময় এ কথা বলেন তিনি।

নিক্সন চৌধুরী বলেন, ফরিদপুরের জনতা আমাকে ভোট দিয়ে পরপর তিনবার এমপি বানিয়েছেন তার মানে এই নয় এই আসনে নৌকা হেরেছে। এই আসনে নৌকার বিজয় হয়েছে। হেরেছেন বিশেষ ব্যক্তি কাজী জাফরুল্লাহ। আগামীতেও উন্নয়ন ও মূল্যায়নের ধারা অব্যাহত রেখে শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করে দেশকে এগিয়ে নিয়ে যাব ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, আপনারা জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি যেন বারবার এদেশের প্রধানমন্ত্রী হন। আর আমি আপনাদের উন্নয়ন করে যেতে পারি। আপনারা ভোট দিয়ে নির্বাচিত করে আমাকে যে দায়িত্ব দিয়েছেন আমি যেন তা সঠিকভাবে পালন করতে পারি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সদরপুর উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান শিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া নাজনীন কল্পনা, সদর ইউনিয়ন চেয়ারম্যান কাজী জাফরসহ স্থানীয় নেতারা।